পথ অবরোধকে কেন্দ্র করে বিজেপি কর্মীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আই সি কে প্রকাশ্যে ন্যাংটো করার হুমকি দিয়ে বিতর্কে বিজেপি নেতা

0
265

নিজস্ব প্রতিনিধি, বাঁকুড়া: আই সি কে প্রকাশ্যে ন্যাংটো করার হুমকি দিয়ে বিতর্ক জড়ালেন এক বিজেপি নেতা। আজ বাঁকুড়ার ছাতনা থানার দুবরাজপুর মোড়ে স্থানীয় একটি পুকুর খননের ক্ষেত্রে দুর্নীতির অভিযোগ তুলে পথ অবরোধ করে বিজেপি। সেই অবরোধ তুলতে গেলে পুলিশের সাথে ধস্তাধস্তি বাধে বিজেপি কর্মীদের। এই সময়ই বিজেপির নেতা জীবন চক্রবর্তী ছাতনা থানার আই সি আশিস জৈন কে প্রকাশ্যে ন্যাংটো করার হুমকি দেন বলেই অভিযোগ। এই ঘটনায় সমালোচনায় সরব হয়েছে শাসক তৃনমূল। অস্বস্তিতে পড়ে জীবন চক্রবর্তী দলের কেউ নয় বলে দাবি করেছে বিজেপি নেতৃত্ব। পুলিশ ওই বিজেপি নেতাকে আটক করেছে।
বাঁকুড়ার ছাতনা গ্রামের বাঁকাপাড়া নামের একটি পুকুরে জল ধরো জল ভরো প্রকল্পে প্রায় দেড় কোটি টাকা ব্যায়ে খনন কার্য শুরু করে রাজ্য সরকার। এই পুকুর খননের কাজে ব্যাপক দুর্নীতি হচ্ছে এই অভিযোগ তুলে আজ ছাতনার দুবরাজপুর মোড়ে জীবন চক্রবর্তীর নেতৃত্বে পথ অবরোধ করে বিজেপি। অবরোধের জেরে বাঁকুড়া পুরুলিয়া রাজ্য সড়কে যান চলাচল অবরুদ্ধ হয়ে পড়ে। বেশ কিছুক্ষণ অবরোধ চলার পর ছাতনা থানার আই সি আশিস জৈন এর নেতৃত্বে পুলিশ বাহিনী পথ অবরোধ তুলতে গেলে অবরোধকারীদের সাথে কখা কাটাকাটি ধস্তাধস্তি হয়। এরপরই বিজেপি নেতা জীবন চক্রবর্তী মাইক হাতে আই সি র উদ্যেশ্যে ন্যাংটো করে দেওয়ার হুমকি দেন বলে অভিযোগ। এর পাশাপাশি আই সি কে উদ্যেশ্য করে তিনি পরিবার তুলে বিভিন্ন ধরনের কটুক্তি করেন বলেও অভিযোগ। পরে এ বিষয়ে জীবন চক্রবর্তী আই সি র বিরুদ্ধে দুর্নীতিতে যুক্ত থাকার অভিযোগ তুলে সাফাই দেন। তৃনমূলের তরফ থেকে বিজেপি নেতার এই মন্তব্যর কড়া সমালোচনা করা হয়েছে। বিজেপি নেতৃত্ব জানিয়েছেন ছাতনার ওই কর্মসূচী বিজেপির দলীয় কর্মসূচী ছিল না। এই ধরনের মন্তব্য বিজেপির সংস্কৃতি নয় বলেও দাবি বিজেপি নেতৃত্বের। বিষয়টি নিয়ে মুখ খুলতে চায়নি পুলিশ।

LEAVE A REPLY